‘শের-ই বাংলা স্মৃতি পদক’ পেলেন বরগুনা সদর থানার ইন্সপেক্টর শহিদুল ইসলাম

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য “শেরে-বাংলা স্মৃতি স্বর্ণ পদক- ২০২০” পেলেন বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম মিলন।

শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের অগ্রগামী মিডিয়া ভিষণের উদ্যোগে সম্প্রতি এক আলোচনা সভায় দেশের বর্তমান মহামারী করোনা ভাইরাসের মধ্যে ঝুঁকি নিয়ে নিষ্ঠার সঙ্গে সেবামূলক কাজ করায় ও আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য এ পুরস্কার প্রদান করা হয় তদন্ত (ওসি) মোঃ শহিদুল ইসলাম মিলনকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের মহাসচিব মোঃ আর কে রিপন। প্রধান অতিথি মোঃ শহিদুল ইসলাম মিলনের হাতে এই পদক তুলে দেন।

এ সময় ইনস্পেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম মিলন বলেন, সেবাই পুলিশের ধর্ম- এই মুলমন্ত্রকে সামনে রেখে আমি একনিষ্ঠভাবে জনগণের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি পুলিশ বাহিনীতে সরাসরি এস আই হিসাবে যোগদানের পর রাজশাহী জেলা পুলিশ, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, রেপিড একশন ব্যাটালিয়ন, সিআইডিসহ পুলিশের বিভিন্ন গুরুত্বপুর্ন ইউনিটে কাজ করেছি। ২০১৫ সালে আমি ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে সুনামের সাথে পুলিশ বাহিনীতে দায়িত্ব পালন করে আসছি। বরগুনার গন মানুষের কাছে সবসময় একজন জনবান্ধব ও মানবিক পুলিশ অফিসার হিসেবে পরিচিত হয়ে থাকতে চাই। তাই আমার জন্য সকলের কাছে দোয়া চাই।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর