নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এমপি রণজিৎ কুমার রায়ের বিরুদ্ধে

যশোর বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য রণজিৎ কুমার রায়ের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ উঠেছে। নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে নৌকার প্রার্থীর পক্ষে সভা সমাবেশ ও ভয়ভীতি দেখানো হচ্ছে।

(বুধবার২০শে মার্চ)দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুল ইসলাম কাজল।

জানতে চাইলে যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ রায় বলেন, আচরণবিধি লংঘনের অভিযোগ সঠিক নয়।প্রতীক বরাদ্দের পর আমি নির্বাচনী এলাকার কোথাও প্রচারণায় যাইনি।বর্তমানে ঢাকায় আছি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাজমুল ইসলাম কাজল বলেন, নির্বাচনী আচরণ বিধিমালা লংঘন করে যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায় নৌকার প্রার্থী হাসান আলীর পক্ষে জনসভা ও কর্মী সভায় অংশ নিচ্ছেন। সংসদ সদস্য সভায় উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন।গত ৮ ফেব্রুয়ারি ধলগ্রাম কলেজ মাঠে,১১ ফেব্রুয়ারি বেতালপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও ১২ ফেব্রুয়ারি বাঘারপাড়া পাইলট বালিকা বিদ্যালয় ও ১৬ মার্চ চেয়ারম্যান প্রার্থী হাসান আলীর পক্ষে জনসভায় বক্তব্য রেখেছেন।

প্রতিদিন জনসভা ও কর্মী সভায় সংসদ সদস্য অংশ নিচ্ছেন।এই বিষয়ে রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশন বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।কিন্তু তাতে কোন ফল পাচ্ছি না।সাধারণ মানুষকে ভোট কেন্দ্রে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে।সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জামদিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল,শিক্ষক মোক্তার আলী,উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়োজিদ হোসেন প্রমুখ।

জানতে চাইলে জেলা প্রশাসক আবদুল আওয়াল বলেন, আচরণবিধি লংঘনের অভিযোগ আমার কাছে আসেনি।পেলে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারকে তদন্ত করে ব্যবস্থা নিতে বলবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর