দিল্লির রাস্তায় প্রকাশ্যে মা-মেয়েকে ধর্ষণ করে ভিডিও ভাইরাল

ভারতের রাজধানী দিল্লির একটি রাস্তায় মা ও তার মেয়েকে প্রকাশ্যে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের সময় আশে পাশে অনেক মানুষ থাকলেও তার প্রতিবাদ না করে ভিডিও ধারণ করে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে।

দেশটির সংবাদ মাধ্যমে বলা হয়, রোববার (৩ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সেই ভিডিও দেখে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোনু ও অমিত নামের দুজনই স্থানীয় বাসিন্দা। যে ওই ভিডিটি ধারণ করেছিল তাকেও গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, ভিডিও প্রকাশ হওয়ার পর রোববার দিনব্যাপী ভুক্তভোগী ওই দুই নারীকে খোঁজে পুলিশ।

পরে তাদের খোঁজে পেয়ে তদন্তের মাধ্যমে পুলিশ জানতে পারে, ২৯ ডিসেম্বর গভীর রাতে এই ঘটনা ঘটে। লকডাউনের সময় ওই নারীকে ফেলে রেখে তার স্বামী গ্রামে চলে যাওয়ার পরে প্রতিবন্ধী কিশোরী মেয়েকে নিয়ে রাস্তায়ই বসবাস করতেন তিনি।

২৯ ডিসেম্বর রাতে সোনু ও অমিত ওই দুই নারীর উপর আক্রমণ করেছিল। তখন কিশোরী মেয়েকে বাঁচাতে এগিয়ে আসে মা। তাদেরকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করা হয়। চিৎকার শুনে আশেপাশের প্রতিবেশিরা জেগে গেলেও কেউ সাহায্য করতে আসেনি। বরং পুরো ঘটনার ভিডিও ধারণ করে একজন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দেন।

পুলিশ জানিয়েছে, তদন্তের স্বার্থে এরই মধ্যে ওই নারী ও তাঁর মেয়ের বয়ান রেকর্ড করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর