মাশরাফি-মিরাজকে নিয়ে আইসিসিকে ‘চাঞ্চল্যকর’ তথ্য দিলেন সৌম্য

খেলোয়াররা ভিন গ্রহের কেউ নন।তারাও মানুষ।তাই তাদের চালচলন একেক জনের চলাফেরা বা অভ্যাস একএক রকম।আর ভক্তরাও ওৎ পেতে থাকেন কখন কার কোন বিষয়টা ফাঁস হয় শুনার জন্য।ভালো হলে তো ভালো, আর না হলে তো ট্রোলের শেষ নাই।আরো সোশ্যাল মিডিয়ার যুগ। একদম অন্দরের ব্যাপারগুলো হয়তো অনেকেই জানতে পারেন না। সেটি না-ও জানতে পারেন। কিন্তু সৌম্য আইসিসির অফিশিয়াল ওয়েবসাইটে ফাঁস করে দিয়েছেন অনেক কিছুই।

মজার একটি ভিডিও সাক্ষাৎকারে সৌম্য জানিয়েছেন, বাংলাদেশ দলের সব সময় দেরিতে টিম বাসে ওঠেন খোদ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আর মেহেদী হাসান মিরাজের নৃত্য-কৌশল নাকি সবচেয়ে বাজে।

বাংলাদেশ দলের খেলোয়াড়দের একেক জনের স্বভাব একেক রকম। কেউ নিজের মধ্যে থাকতে ভালোবাসেন, কেউ-বা হই-হুল্লোড় করে সময় কাটান। সারাক্ষণ মোবাইল নিয়ে বসে থাকাও কারও কারও স্বভাব। প্রতিদিন জিমে না গেলে আবার কারও পেটের ভাত হজম হয় না।

সৌম্যর কথায় জানা গেল, দলের মধ্যে সেলফি নিয়ে সবচেয়ে বেশি আগ্রহী সাব্বির রহমান। সবচেয়ে বাজে নাচার ‘অপবাদ’ সৌম্য দিয়েছেন মেহেদী হাসান মিরাজকে। কারাওকেতে মাইক হাতে নিয়েও সবচেয়ে বেশি হম্বিতম্বি বলে মিরাজই করেন! সকাল বেলা ঘুম থেকে উঠে মুখটা প্যাঁকাটির মতো করে রাখেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান! দলের ইন্টারনেট-এক্সপার্ট তামিম। জিমে সবার চেয়ে একটু বেশিক্ষণ ঘাম ঝরান মুশফিকুর রহিম আর সাব্বির রহমান।

অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে দিয়েছেন ‘চাঞ্চল্যকর’ এক তথ্য। সৌম্যর কথায় জানা গেল, টিম বাসে সবচেয়ে দেরি করে ওঠেন অধিনায়কই! ওদিকে সাকিব আল হাসানের আবার বিমানযাত্রা নিয়ে খুঁত খুঁতে। ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যই মিলবে বিশ্বসেরা অলরাউন্ডারের কাছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর