জল্পনা সত্যি করে রেকর্ড চুক্তিতে রিয়ালে হ্যাজার্ড

গত ছ’মাস ধরে চলা জল্পনার ইতি ঘটল অবশেষে। রেকর্ড অঙ্কের চুক্তিতে লন্ডন থেকে মাদ্রিদে পাড়ি দিচ্ছেন ইডেন হ্যাজার্ড। স্প্যানীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোয় পাঁচবছরের জন্য রিয়াল মাদ্রিদে যোগ দিতে চলেছেন এই বেলজিয়ান উইঙ্গার।

শুক্রবার (৭ জুন) চুক্তিপত্রে সই হয়ে গেছে। পাঁচ বছরের জন্য।তবে মাদ্রিদের ক্লাবটি চুক্তির অঙ্ক জানায়নি। সংবাদমাধ্যম সূত্রে খবর এমনটাই। তবে জানা গেছে, ২০১৩ সালে টটেনহাম হটসপার থেকে গ্যারেথ বেলকে সমপরিমাণ টাকা দিয়ে কিনেছিল রিয়েল। মাদ্রিদের ক্লাবটি বিজ্ঞপ্তি দিয়ে বলেছে, ‘‌হ্যাজার্ডের ট্রান্সফারের কাজ সম্পূর্ণ।

২০২৪ সালের ৩০ জুন অবধি হ্যাজার্ডের সঙ্গে চুক্তি আমাদের।’‌ মেডিকেল টেস্টের পর বৃহস্পতিবার সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথম পা দেবেন হ্যাজার্ড।

সোশ্যাল সাইটে বেলজিয়াম তারকা বলেছেন, ‘‌চেলসির বন্ধু ও তাদের পরিবারের জন্য বলছি। তোমরা সবাই জানো আমি রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছি। এটা গোপন করার বিষয় নয় যে রিয়াল মাদ্রিদে খেলা ছিল আমার স্বপ্ন। জীবনের প্রথম গোলের পর থেকেই এই স্বপ্নটা দেখতাম। চেলসিতে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। তবে শেষ ছয় মাস ভাল যায়নি।’‌

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর