রামগঞ্জে ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থীর ঈদের শুভেচ্ছা বিনিময়

আবদুর রহমান, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউপিতে শুক্রবার জুম্মার নামাজের পর ঈদের শুভেচ্ছা জানাতে মোটরবাইক শোডাউনের আয়োজন করা হয়েছে। ভোলাকোট ইউপি যুবলীগের সাবেক আহবায়ক ও বর্তমান ভোলাকোট ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী জনাব মহসিন মালের নেতৃত্বে শোডাউনটি ইউপির প্রধান ও শাখা সড়কগুলো প্রদক্ষিন করে লক্ষ্মীধরপাড়া বাজারে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।

এই সময় উপস্থিত ছিলেন ভোলাকোট ইউপি যুবলীগের সভাপতি ইলিয়াছ হোসেন,সাধারন সম্পাদক আনিছুর রহমান,সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি কাজী মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের সহ -সভাপতি বেলায়েত হোসেন,তানভীর হোসেন ইমন সহ আওয়ামীলীগ, যুুুবলীগ,ছাত্রলীগ, ও স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

ঈদের শুভেচ্ছা বিনিময়কালে ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা করেন মহসিন মাল। এসময় তিনি ইউনিয়ন আওয়ামীলীগের অঙসংগঠনের কাছে দোয়া চান । এর পুর্বে নেতাকর্মীরা মহসিন মালকে ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন স্ট্যাটাস তুলে ধরেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর