আজ মঙ্গলবার সকাল ১১:০৭, ২২শে আগস্ট, ২০১৭ ইং, ৭ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৯শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

তিন ছাত্রের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্ক স্থাপন! অতঃপর যা ঘটলো..

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৪, ২০১৭ , ৬:২৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিচিত্র সংবাদ
পোস্টটি শেয়ার করুন

২৫ বছরের এক অঙ্কের শিক্ষিকার বিরুদ্ধে তিন নাবালক ছাত্রের সঙ্গে আপত্তিজনক যৌন সম্পর্ক তৈরির অভিযোগ উঠল। অভিযোগ পেয়ে ওই শিক্ষিকাকে আটক করেছে পুলিশ। ধৃত এরিন ম্যাকঅলিফ উত্তর ক্যারোলিনার রকি মাউন্টেন প্রিপ্যারাটরি স্কুলে শিক্ষকতা করতেন। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন তাঁরই সহকর্মীরা। গ্রেপ্তারির পর ওই স্কুল থেকে পদত্যাগ করেছেন অভিযুক্ত শিক্ষিকা।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত শিক্ষিকা স্কুলেরই ১৬ বছরের তিন ছাত্রের সঙ্গে আপত্তিজনক যৌন সম্পর্ক স্থাপন করেছেন। ওই ছাত্রদের নিজেদের বাড়িতে নিয়ে যান অভিযুক্ত শিক্ষিকা। সেখানেই তাদের সঙ্গে মিলিত হন। ওই ছাত্রদেরও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। স্কুলের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ছাত্ররা পুলিশি তদন্তে সবরকমভাবে সাহায্য করছে। মিস ম্যাকঅলিফকে জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। আপাতত ২০ হাজার পাউন্ডের ব্যক্তিগত বন্ডে তিনি জামিন পেয়েছেন। আগামী সপ্তাহে তাঁকে ফের আদালতের সামনে হাজির হতে হবে।

এই ঘটনা প্রকাশ্যে আসার পর রকি মাউন্টেন স্কুলের প্রাক্তন ছাত্র ড্যাভন স্টিল জানিয়েছেন, স্কুলের সমস্ত শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষাকর্মীরাই সবসময় ছাত্রদের পাশে থেকেছেন। সেই স্কুলে এমন দুর্ভাগ্যজনক ঘটনা ঘটতে পারে, ভাবাই যায় না। বিশেষত একজন শিক্ষিকা কী করে তাঁর ছাত্রদের সঙ্গে এমন আপত্তিজনক সম্পর্ক তৈরি করেন, সেটাও অবিশ্বাস্য বলে মনে করেন ওই প্রাক্তন ছাত্র।