দৌলতপুরে মোবাইলে গৃহবধুর ছবিতুলে ব্ল্যাকমেইলের চেষ্টা

মানিগঞ্জের দৌলতপুর উপজেলায় প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি মোবাইল ফোনে তুলে ব্ল্যাকমেইলের অভিযোগে বিপ্লব খান (৩৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করেছে দৌলতপুর থানা পুলিশ। বিপ্লব স্থানীয় বাজারের বৈশাখী বিউটি পার্লারের মালিক ও উপজেলার দৌলতপুর সদর এলাকার মৃত জিল্লুর রহমানের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী সৌদি আরবে থাকায় তিনি দুই কন্যা সন্তানকে নিয়ে বাড়িতে বসবাস করেন। মেয়েকে নিজ বাড়িতে প্রাইভেট মাস্টারে কাছে পড়াত। একই এলাকার বিপ্লবও তার মেয়েকে নিয়ে ওই বাড়িতে মাস্টারের কাছে পড়াতে নিয়ে যেত। এ সুবাধে প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে বিভিন্ন সময়ে ফেসবুকের ম্যাসেঞ্জারে মাধ্যমে বিভিন্ন ধরনের মেসেজ ও ছবি আদান প্রদান করে।

এর মধ্যে ওই গৃহবধূর স্বামী সাম্প্রতিক সময়ে দেশে আসার কথা শুনে বিপ্লবকে ম্যাসেঞ্জারের ছবিসহ মেসেজ ডিলিট করতে বলে। কিন্তু বিপ্লব তার সাথে পরকীয়া সর্ম্পক না করলে ছবি স্বামীকে দেখাবে বলে হুমকি প্রদান করে। এতে মঙ্গলবার বিকালে প্রবাসীর স্ত্রী দৌলতপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে একটি মামলা করলে রাতেই থানা পুলিশ তাকে আটক করে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুনীল কুমার কর্মকার, মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, মোবইল ফোনে ছবি তুলে ওই গৃহবধূকে পরকীয়া সর্ম্পকে জড়ানোর চেষ্টার অভিয়োগে ভুক্তভোগী ওই নারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে বিপ্লবকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর