আলফাডাঙ্গায় হাজারো ভ্যান শ্রমিকদের বিজয় উল্লাস

“নিজ গরজে, নিজ খরচে” এই স্লোগানে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ) নির্বাচিত হওয়ায় হাজারো ভ্যান শ্রমিক বিজয় উল্লাস করেছে।

বুধবার সকাল ৮টায় পৌরসভার আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ঝাঁকে ঝাঁকে ১৩০০-১৪০০টি অটো ভ্যান গাড়ি জড়ো হতে থাকে।এসময় ভ্যান শ্রমিকদের বিজয় উল্লাসে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ) যোগ দেয়।তারপর সেখানে তিনি এক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

বক্তব্য শেষে ভ্যান শ্রমিকগণ তাকে নিয়ে উপজেলার জয়দেবপুর বাজার,শিরগ্রাম বাজার,বেড়িরহাট বাজার,বানা বাজার,হেলেঞ্চা বাজার,কুচিয়াগ্রাম বটতলা বাজার,গোপালপুর বাজার,মালা বাজার,মহিষারঘোপ বাজার,জাটিগ্রাম বাজার ও আলফাডাঙ্গা সদর বাজারে আনন্দ শোভাযাত্রা করে।পরে শোভাযাত্রাটি দুপুর ১টার দিকে বুড়াইচ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এসে শেষ হয়।

শোডাউন চলাকালে দেখা যায়, নবনির্বাচিত চেয়ারম্যান জাহিদও ভ্যান শ্রমিকদের সাথে ভ্যানে চড়তে।শোভাযাত্রায় ব্যান্ড পার্টির বাদ্যের তালে তালে পথে পথে ভ্যান শ্রমিকদের “জাহিদ ভাইয়ের আগমন, স্বাগতম শুভেচ্ছা”এই স্লোগান দিতে শুনা যায়।এসময় বিশাল ভ্যান বহর দেখতে রাস্তার দু’পাশে অনেক লোকজন জড়ো হতে দেখা যায়।

তাদের এমন আয়োজনের বিষয় জানতে কয়েকজন ভ্যান শ্রমিকদের সাথে কথা বললে তারা জানায়, “উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার অনেক আগে থেকেই তিনি আমাদের সর্বদা খোঁজ-খবর রাখতেন।আমাদের যে কোনো সুখ-দুঃখের সাথী তিনি।তাই তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়া মানে আমাদের ভাই উপজেলা চেয়ারম্যান”।

এবিষয়ে জানতে নব-নির্বাচিত চেয়ারম্যান জাহিদ বলেন “আমার ভ্যান শ্রমিকদের ভালোবাসায় আমি সিক্ত।আমার নির্বাচনে বিপুল ভোটে জয়ী হওয়ার অন্তরালে ব্যাপক ভূমিকা রয়েছে উপজেলার সকল ভ্যান শ্রমিকদের।জীবনে যতদিন বেঁচে থাকবো ততদিন আমি এদের পাশে থাকবো”।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর