পটুয়াখালীতে ইয়াবাসহ দুই সরকারী কর্মকর্তা আটক

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতনিধি: পটুয়াখালীতে মাদকসহ দুই সরকারী কর্মকর্তা-কর্মচারীসহ তিন জনকে আটক করেছে পুলিশ। বুধবার (৫ জুর) মধ্য রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে পটুয়াখালী সদর থানার এএসআই লিমন লাউকাঠি ইউনিয়নের তাফালবাড়িয়া এলাকার তামিম হোমিও হল থেকে তাদের আটক করা হয়।

আটকৃতদের বৃহস্পতিবার (৬ জুন) জেলে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, দিনাজপুরে কর্মরত সমবায় অধিদপ্তরের সহকারী পরিদর্শক ইলিয়াচ সিকদার (৪০)। সদর উপজেলার বদরপুরের তেলিখালী এলাকার মৃত আব্দুর রশিদ সিকারর ছেলে। অপর আটককৃত ব্যক্তি গলাচিপায় কর্মরত ভূমি উপসহকারী জিএম মাহাবুব আলম (৪০)।মাহাবুব সদর সদর উপজেলার দরিতাল্লুক এলাকার বাসিন্দা গাজী আব্দুর রবের ছেলে। বাকি আটককৃত হলেন, ভাড়াচে মটর সাইকেল চালক আলমগীর হোসেন (৩৬)।

পটুয়াখালী সদর থানার অফিসার মোস্তাফিজুর রহমান জানান, বুধবার গোপন সংবাদের ভিত্তিত্বে সদর থানা পুলিশের এএসআই লিমন তাদের
উল্লেখিত স্থান থেকে আটক করে। এসময় তাদের কাছ থেকে বেশ কিছু ইয়াবাও ইয়াবা সেবনের উপকরন উদ্ধার করা হয়। এঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করে জেলে পাঠানো হয়েছে। আটককৃত ভূমি উপসহকারী জিএম মাহাবুব আলমের বিরুদ্ধে এর আগেও জাল জালিয়াতির বিস্তার অভিযোগ রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর