আমরা খুব ভয়ে ছিলাম: নিউজিল্যান্ড তারকা

বুধবার ওভালের ম্যাচে শেষের দিকে জয়ের জন্য নিউজিল্যান্ডের প্রয়োজন ছিল ৪৮ বলে ৩৩ রান। ৪৩তম ওভারে মাত্র ৬ রান খরচ করে গ্রান্ডহোমকে সাজঘরে ফেরান সাইফউদ্দিন। ঠিক পরের ওভারে মাত্র ২ রানে জেমস নিশামকে আউট করার মধ্য দিয়ে দারুণভাবে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। কিন্তু তারপরও শেষ পর্যন্ত কিউইদের রুখানো যায়নি।

২৪৫ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে দলীয় ৫৫ রানে সাকিবের অফ স্পিনের বিভ্রান্ত হয়ে সাজঘরে ফেরেন মার্টিন গাপটিল ও কলিন মুনরো। দুই ওপেনারকে হারিয়ে প্রাথমিক বিপর্যয়ে পড়ে যাওয়া দলকে খেলায় ফেরান কেন উইলিয়ামসন ও রস টেইলর। তৃতীয় উইকেট ১০৫ রানের অনবদ্য জুটি গড়েন তারা। তাদের এই জুটিতেই জয় দেখে নিউজিল্যান্ড।

হাইভোল্টেজ ম্যাচটিতে শেষের দিকে খুবই চাপে ছিল কিউইরা। যা ম্যাচ শেষে স্বীকার করেন ব্যাটসম্যান রস টেইলর। বলেন, ‘সত্যিই শেষের দিকে আমরা খুবই ভেঙে পড়ি। এটার ক্রেডিট অবশ্যই বাংলাদেশকে দিতে হবে, তারা আমাদের খুবই প্রেসারে রেখেছে।’

এসময় তিনি আরো বলেন, ‘কেনের (কেন উইলিয়ামসন) সঙ্গে ব্যাটিং আমি উপভোগ করি। আশা করি আমরা আফগানিস্তানের বিপক্ষে ভালো রান তুলতে পারবো।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর