সেমাই দেয়ার নাম করে শিশুকে ধর্ষণ, আটক ধর্ষক

ফারমান আলী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ঈদের সেমাই দেয়ার নাম করে বাড়িতে আট বছরের শিশু নাতনিকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে পঞ্চাশ বয়সী দাদু আব্দুস ছালাম। ঘটনার পর ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় জয়পুরহাট সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপূর ১টার দিকে উপজেলার উত্তরদূর্গাপুর গ্রামে।

ওই ঘটনায় দাদু আব্দুস ছালামকে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন। আব্দুস ছালাম ওই গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আব্দুস ছালাম ঈদের নামাজ আদায় করে প্রতিবেশি এক ভাতিজার মেয়ে তৃতীয় শ্রেণি পড়–য়া ওই শিশু নাতনিকে সেমাই দেয়ার নাম করে বাড়ি নিয়ে যায়। এরপর ঘরের মধ্যে মুখ চেপে ধরে জোর ধর্ষণ করে। ধর্ষণের পর মেরে ফেলার ভয় দেখিয়ে ওই শিশুটিকে বাড়ি দিয়ে পাঠায় আব্দুস ছালাম। শিশুটি বাড়ি আসারপর ভয়ে বসে থাকে। একপর্যায় পরিবারের লোকজন রক্ত ক্ষরণের বিষয়টি দেখতে পেয়ে শিশুটি জিজ্ঞাসাবাদ করলে ঘটনাটি খুলে বলে। এ সময় প্রতিবেশিরা জানতে পেরে আব্দুস ছালামকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন। শিশুটিকে উদ্ধার করে দ্রুত ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। শিশুটি শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত জয়পুরহাট সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। আসামী আব্দুস ছালামকে গ্রেপ্তার করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর