আজ শনিবার সন্ধ্যা ৬:১৫, ২৪শে জুন, ২০১৭ ইং, ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে রমযান, ১৪৩৮ হিজরী

ছাত্রলীগ নেতাকে আটকের ঘটনায় ১৫ পুলিশ প্রত্যাহার

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১২, ২০১৭ , ১০:৪৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : আদালত
পোস্টটি শেয়ার করুন

গাজীপুর মহানগরীর টঙ্গীতে বিকাশ এর টাকা ছিনতাই চেষ্টার সময় টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতিকে আটক ও মারধরের ঘটনায় টঙ্গী শিল্পাঞ্চল পুলিশের ১৫ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

টঙ্গী শিল্পাঞ্চল পুলিশের ইনচার্জ আবু রায়হান সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, উদ্ভুত পরিস্থিতিতে রবিবার রাতেই টঙ্গী শিল্প পুলিশের ১৫ সদস্যকে আপাতত প্রত্যাহার করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। ছিনতাই ঘটনায় শিল্প পুলিশ ও ছাত্রলীগের ভূমিকা নিয়ে তদন্ত চলছে। তদন্তের পর দোষ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে রবিবার (১১ জুন) টঙ্গী কলেজ গেটে অস্ত্রের মুখে আনসার ও শিল্প পুলিশের সদস্যদের চ্যালেঞ্জ করে ছিনতাই চেষ্টার ঘটনা ঘটে। ঘটনার পর টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর ও আমিনুল ইসলাম ইয়াসিন নামে অপর ছাত্রকে আটক করে শিল্প পুলিশের সদস্যরা।

এ ঘটনার প্রতিবাদে ছাত্রলীগের নেতা-কর্মীরা টঙ্গী কলেজ গেটে শিল্প পুলিশের ব্যারাক ঘেরাও দিয়ে বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ করে। পরে ছাত্রলীগ নেতা কাজী মঞ্জুরকে ছেড়ে দেওয়া হয়।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, বিকাশ এর টাকা বহনের নিরাপত্তায় নিয়োজিত আনসারদের পক্ষ থেকে আটক আমিনুল ইসলাম ইয়াসিনকে একমাত্র এজাহারভুক্ত আসামি ও তার অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা দেওয়া হয়েছে। পালিয়ে যাওয়া ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Add Space