‘টাকার বিনিময়ে’ ধর্ষণের অভিযোগ তুলে নিলেন সেই নারী!

৯ বছর আগের একটি যৌনমিলনের ঘটনাকে কেন্দ্র করে গত বছর পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন মায়োরগা নামের এক নারী। সেই ঘটনা নিয়ে ফুটবলবিশ্বে বেশ তোলপাড় শুরু হয়।

তবে রোনালদো বারবার অস্বীকার করেন এই অভিযোগ। তার দাবি ছিল, টাকা বা ক্যারিয়ার ধ্বংস করতেই মায়োরগা এই অভিযোগ সাজিয়েছিলেন। এবার রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ সত্যি সত্যি তুলে নিলেন ক্যাথরিন! স্প্যানিশ মিডিয়া বলছে, টাকা পেয়েই নাকি ক্যাথরিন তার অভিযোগ তুলে নেন।

ডার স্পিগেল নামের এক ক্রীড়া ম্যাগাজিনে যুক্তরাষ্ট্রের সাবেক মডেল ক্যাথরিন মায়োরগার অভিযোগ করেছিলেন যে, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাকে ধর্ষণ করেছিলেন রোনালদো। ৯ বছর পর গত সেপ্টেম্বরে নেভাদার জেলা আদালতে রোনালদোর বিরুদ্ধে মামলা করেন মায়োরগা।

ওই নারীর এমন অভিযোগের ভিত্তিতে রোনালদোর বিরুদ্ধে তদন্ত শুরু করে লাস ভেগাস পুলিশ। এমনও শোনা যায়, যুক্তরাষ্ট্রে পা রাখলেই নাকি রোনালদোকে গ্রেপ্তার করা হবে কিন্তু সাধারণ মানুষের মনে প্রশ্ন জাগে, এত বছর পর এমন অভিযোগ কেন?

সাধারণ মানুষের এমন প্রশ্নের জবাবে ক্যাথরিন জানান, ২০০৯ সালের ঘটনার পর লাস ভেগাস পুলিশের কাছে অভিযোগ করেছিলেন তিনি। কিন্তু দুই পক্ষের মধ্যে তখন বিপুল অংকের অর্থের মাধ্যমে সমঝোতা হয়েছিল। গত বছর যৌন হয়রানি নিয়ে ‘#মি টু’ আন্দোলনের পরই নাকি এ নিয়ে কথা বলার সাহস ফিরে পান মায়োরগা। যে কারণে তিনি টাকা নিয়েও সমঝোতা ভঙ্গ করেন। এবার প্রশ্ন উঠেছে, সাহস ফিরে পেয়ে আবার মামলা উঠিয়ে নেওয়া হলো কেন?

এ ব্যাপারে কিছু স্প্যানিশ মিডিয়া বলছে, আবারও বিপুল অংকের টাকা পেয়েই নাকি মুখ বন্ধ করেছেন মায়োরগা!

সোশ্যাল সাইটে রোনালদো ভক্তরা এবার প্রশ্ন তুলেছেন, এই টাকা শেষ হয়ে গেলে আবারও কি সিআর সেভেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনবেন মায়োরগা?

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর