আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় পুলিশবাহী ব্যাটারী চালিত অটোর সাথে লিচু বোঝাই ট্রাকের সংঘর্ষে নাদিম হোসেন নামে শিল্প পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। বুধবার (৫ জুন) সকালে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের গণকবাড়ি এলাকায় এই দূর্ঘট্না ঘটে। এই ঘটনায় শিল্প পুলিশের ৩ সদস্যসহ মোট ৪ জন আহত হয়েছেন। তারা হলেন- শিল্প পুলিশের নায়েক জাকারিয়া, কনস্টেবল কাউছার, কনস্টেবল আনিছুজ্জামান এবং অটো চালক।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক মলয় সাহা জানান, ডিইপিজেডের নতুন জোন থেকে রাতের ডিউটি শেষে শিল্প পুলিশের ওই ৪ সদস্য ব্যাটারী চালিত একটি অটোতে করে তাদের ব্যারাকে ফিরছিলেন। পথে গণকবাড়ি এলাকায় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি লিচু বোঝাই ট্রাক পুলিশবাহী ব্যাটারী চালিত অটোটিকে ধাক্কা দিলে শিল্প পুলিশের ৪ সদস্য ও অটো চালক আহত হন। পরে তাদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল নাদিম হোসেনকে মৃত ঘোষণা করেন।

লিচু বোঝাই ট্রাকটিসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে এবং আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর