শুরুতে হোঁচট কোহলির, স্টেন গান-লুঙ্গি ছাড়া নামছেন প্রোটিয়ারা

আজ বিশ্বকাপ অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া। প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। যারা ইতিমধ্যে নিজিদের প্রথম দুটি ম্যাচেই হেরেছে। তার উপর চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ‘স্টেন গান’খ্যাত পেসার ডেল স্টেইন। লুঙ্গি এনগিদিও চোটের জন্য ভারত ম্যাচ খেলতে পারবেন না। একেবারে কোণঠাসা হয়ে পড়েছে প্রোটিয়ারা।তবে একটি সুখবর রয়েছে প্রোটিয়া শিবিরে।সুস্থ হয়ে ফিরছেন প্লেসিসের বিশ্বস্থ ওপেনার হাশিম আমলা। অন্যদিকে কোহলিরাও কিন্তু একেবারেই হালকাভাবে নিচ্ছেন না ডু প্লেসিদের। প্রথম ম্যাচ। চাপ একটু থাকবে। এমন ম্যাচটিতে প্রথমে টস ভাগ্যে হেরে যান কোহলি।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন প্রোটিয়া দলনেতা ফাফ ডু প্লেসিস।ভারতীয় শিবিরে মোহাম্মদ শামিকে নেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত ভুবনেশ্বর কুমারকে চূড়ান্ত একাদশে নেয়া হয়েছে।

দক্ষিণ আফ্রিকার একাদশঃ কুইন্টন ডি কক, হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), ডুসেন, ডেভিড মিলার, জেপি ডুমিনি, আন্ডিল ফেলহুকওয়েও, ক্রিস মরিস, কাগিসো রবদ, তাবরিজ শামসী ও ইমরান তাহির।

ভারতের একাদশঃ
রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল, কেদার জাদব, এমএস ধোনি), হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, জুযবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর