ঈদের দিন সকালে ঝরে গেল ১২ প্রাণ

ঈদের আনন্দ যখন সারাদেশে বইছে ঠিক তখনই সড়কে ঝরে গেলো ১২ প্রাণ। বুধবার (৫ জুন) সকালে সারাদেশে পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে।

ফরিদপুর: ফরিদপুরের ধূলদীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা দিলে ঘটনাস্থলে ৬জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১৫জন। এখন পযর্ন্ত নিহতদের নাম পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

বুধবার (৫ জুন) সকাল সাড়ে আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

লালমনিরহাট: লালমনিরহাট জেলার বড়বাড়ি নামকস্থানে পিকআপ ভ্যান উল্টে ঘটনাস্থলে ৩জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১০জন।

তবে তাৎক্ষণিভাবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায় নি।

বুধবার (৫ জুন) সকালে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে মহেশপুর উপজেলার খর্দ খালিশপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার বারান্দী গ্রামের মো. আসাদুল ইসলামের ছেলে রানা (২৪) ও ঝিনাইদহের কোর্টচাঁদপুর উপজেলার জগন্নাথপুর গ্রামে মো. আবদুল আলিমের ছেলে বিপুল হোসেন (২৪)। গুরুতর আহত চুয়াডাঙ্গার বারান্দী গ্রামের মো. ফয়েজউল্লার ছেলে ফিরোজ আহমেদকে (২২) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, হতাহতরা মোটরসাইকেলে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বারান্দী গ্রাম থেকে কোর্টচাঁদপুরের জগন্নাথপুর গ্রামে আসছিলেন। খর্দ খালিশপুর পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কোর্টচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রানা ও ফিরোজকে ঘোষণা করেন।

সাভার: সাভারের আশুলিয়া পিকআপ ভ্যানের ধাক্কায় নাদিম হোসেন (২৫) নামে শিল্প পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন পুলিশ সদস্য।

বুধবার (৫ জুন) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেডের পাশে এ দুর্ঘটনা ঘটে৷ নিহত নাদিম নওগাঁ জেলা সদর থানার উল্লাসপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে। তিনি শিল্প পুলিশ-১ এর ৪৮০ নম্বর কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর