ইংলিশ দলনেতা কোনো ভাবেই মেনে নিতে পারছেন না বিষয়টি

চলতি বিশ্বকাপের আয়োজক দেশ ইংল্যান্ড।অন্যদিকে দারুণ ফর্মে থাকায় শিরোপা জয়ের কাতারে তারাই বেশি এগিয়ে, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।বিশ্বকাপের শুরুটাও হয়েছে ফেবারিটদের মতোই।উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে যাত্রা শুরু হয় তাদের। কিন্তু দ্বিতীয়ম্যাচে ধাক্কা লাগে পাকিস্তানের বিপক্ষে। ১৪ রানে হেরে যায় স্বাগতিকরা।আর এমন হার কোনো ভাবেই মেনে নিতে পারছেন না ইংলিশ দলনেতা।

সোমবার (৩ জুন) রানের স্বর্গভূমি খ্যাত ট্রেন্ট ব্রিজে প্রথমে ব্যাটিং করে ৩৪৮ রান সংগ্রহ করে পাকিস্তান। জবাবে খেলতে নেমে ৩৩৪ রানে গুটিয়ে যায় স্বাগতিক দল। আর তাতেই চরম হতাশ হয়ে পড়েছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

ম্যাচ শেষে ইংলিশ ক্যাপ্টে মরগান বলেন, ‘আমি মনে করি এটা সেরকম খারাপও একটা দিন ছিল। আমরা হয়তো মাঠে সেরা পারফরম্যান্স থেকে একটু দূরে ছিলাম। কিন্তু সে কারণেই অতিরিক্ত ১৫-২০ রান হয়েছে। ওয়ানডে ক্রিকেটে যা অনেক। আমরা সকল প্রস্তুতি সেরে রেখেছিলাম। তবে ফিল্ডিং খুব বাজে হয়েছে আমাদের। যদিও এটা খুব বেশি আমাদের সঙ্গে ঘটে না। এরকম ভুল আমরা সহজে করি না। সুতরাং, এটা হতাশাজনক।’

নিজেদের দ্বিতীয় ম্যাচে হারলেও আশাবাদী মরগান, ‘আমরা জানি ফর্মুলা হিসেবে আমাদের জন্য কী কাজ করবে। আমাদেরকে নিশ্চিত করতে হবে যে, আমাদের ভুল থেকে শিখতে হবে এবং কার্ডিফে ঘুরে দাঁড়াতে হবে।’

দলের হারের দিন ব্যাট হাতে নিজেকে প্রমাণ করতে পারেননি এই আইুরিশ বংশদূত।১৮ বল মোকাবেলা করে মাত্র ১৩ রানে হাফিজের বলে সাজঘরে ফিরেন।অন্যদিকে দলের দুই ক্রিকেটার জো রুট এবং বাটলার জোড়া সেঞউরি হাঁকিয়েছেন।কিন্তু শেষ রক্ষা করতে পারেননি তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর