পেরেরা ফেরার পর বন্ধ শ্রীলঙ্কা-আফগানিস্তানের ম্যাচ

নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে শ্রীলঙ্কা-আফগানিস্থান। বাংলাদেশ সময় কিবাল সাড়ে তিনটায় ইংল্যান্ডের কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে ম্যাচটি শুরু হয়েছে।প্রথমে টস ভাগ্যে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আফগান নেতা গুলবাদিন নাইব।ফলে ব্যাটিং করছে শ্রীলঙ্কা।

আফগান নেতার ডাকে সাড়া দিয়ে ব্যাটিং করতে নেমে দারুণ শুরু করেছে শ্রীলঙ্কার দুই ওপেনার।গড়েছেন ৯২ রানের জুটি।এরপর মোহাম্মদ নবী নামক এক ঝড়ে বিধ্বস্ত শ্রীলঙ্কা।প্রথমে ৩০ রান করা করুনারত্নকে ফেরান নবী। সেখান থেকে ৫৪ রানের জুটি গড়ে শ্রীলঙ্কা। ১৪৪ থেকে ১৪৯ পর্যন্ত যেতে লঙ্কানদের শেষ ৪ উইকেট। প্রথম চারটি উিইকেট শিকার করেন মোহাম্মদ নবী।সবাই ফিরলেও এক প্রান্ত থেকে দলকে আঘলে রেকেছেন কুশল পেরেরা।

দলের চরম বিপদের দিনে ৭৮ রানের ইনিংস খেলে রশিদ খানের বলে উইকেটের পেছনে শেজাদের হাতে ক্যাচ দিয়ে কাটা পড়েন কুশল পেরেরা। পেরেরা ফেরার কিছুক্ষণ পরেই বৃষ্টির হানা। আর তাতে মাঠ আম্পায়র খেলা বন্ধ ঘোষণা করেন।এখনও মাঠে বৃষ্টি হচ্ছে।বৃষ্টি গেলে ফের মাঠে বল গড়াবে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৩ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ কোনো ৮ উইকেট হারিয়ে ১৮২ রান।লাকমাল ২ এবং মালিঙ্গা শূন্য রানে অপরাজি আছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর