ভারতের সংবাদ সম্মেলন বর্জন সাংবাদিকদের!

ভারতের ১৫ সদস্যের স্কোয়াডে যায়গা হয়নি দীপক চাহার আর আবেশ খান। কিন্তু দলের সঙ্গে ইংল্যান্ড গেছেন তারা। নেট বোলার হিসেবে। প্রতিশ্রুতিশীল এই দুই ক্রিকেটারের কাজ নেটে বোলিং করে কোহলি-রোহিতদের ব্যাটিং প্রস্তুতিতে সহায়তা করা। কিন্তু গতকাল ভারতীয় দলের সংবাদ সম্মেলনে এই দুজনকেই পাঠিয়ে সমালোচনার জন্ম দিয়েছে ভারতীয় দল। সংবাদ সম্মেলনে বিশ্বকাপ দলের কেউ না থাকায় ক্ষুব্ধ হয়ে তা বর্জন করেন সাংবাদিকেরা।

সাংবাদিকদের সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের বৈরিতার ইতিহাস আজকের নতুন নয়। অধিনায়ক বিরাট কোহলি ছাড়া কখনই সংবাদ সম্মেলনে যাওয়ার ব্যাপারে বিশেষ আগ্রহ দেখান না ভারতীয় তারকারা।

প্রস্তুতি ম্যাচের পর ক্রিকেটাররা গেছেন ছুটতে। এর মধ্যে চার চেশন তারা অনুশীলন করেছে।এই কয়েক দিনে একবার গণমাধ্যমকর্মীদের সামনে আসেনি কোনো ভারতীয় ক্রিকেটার।বরং মিডিয়া কর্মীদের এড়িয়ে চলেছেন তারা।

সোমবার (৩ জুন) আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনেও বিশ্বকাপ দলের কাউকে না পাঠানোকে গণমাধ্যমকে অবহেলা করা হিসেবেই দেখছে সংবাদকর্মীরা।

সংবাদ সম্মেলনে দুই নেট বোলারকে দেখেই ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকেরা। যুক্তি ছিল, যারা বিশ্বকাপ দলেই নেই, তারা কীভাবে বিশ্বকাপ নিয়ে কথা বলবেন? সে কারণেই দীপক আর আবেশকে কোনো প্রশ্ন না করেই সম্মেলন কক্ষ ত্যাগ করেন সবাই।

তবে এ ব্যাপারে ভারতীয় টিম ম্যানেজমেন্টেরও ব্যাখ্যা আছে। তাদের বক্তব্য পরিষ্কার, ‘বিশ্বকাপই যেখানে শুরু হয়নি ভারতের, তাই বিশ্বকাপ নিয়ে কথা বলার কিছু নেই।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর