খাগড়াছড়িতে ঈদের গরীব ও দুস্থদের মাঝে পোষাক বিতরণ

অংগ্য মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি: ঈদের আনন্দ সকলে মিলে উদযাপন করার লক্ষে খাগড়াছড়িতে মঙ্গলবার দুপুরে জেলার শহরের কদমতলীস্থ এমপির বাসভবনে গরীব ও দুস্থদের মাঝে শাড়ি, লুঙ্গিসহ বিভিন্ন নতুন পোষাক বিতরণ করেন প্রতিমন্ত্রী পদ-মর্যাদার শরণার্থী বিষযক টাস্কফোর্স চেয়ারম্যান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা ও সহ- সভাপতি মনির হোসেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাবেক পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা মংক্যচিং চৌধুরী, সংসদ সদস্যের সহ-ধর্মিনী মল্লিকা ত্রিপুরা, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ক্রইসাঞো চৌধুরী ও সা: সম্পাদক শাহিনা আকতার, পেরাছড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান সঞ্জীব ত্রিপুরা, সদর উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক চন্দন কুমার দে ও সহ-সভাপতি নুরুল আজম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন এবং জেলা যুবলীগ নেতা মেহেদী হাসান হেলাল।

নতুন পোষাক বিতরণ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুসহ অন্যদের হত্যা করে দেশের অগ্রযাত্রাকে চরম বাধাগ্রস্ত করেছে একাত্তরের পরাজিত হায়েনারা। টানা একুশ বছর ক্ষমতার বাইরে থাকার পর ১৯৯৬ সালে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যান। পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা এবং ভ্রাতৃঘাতি সংঘাত বন্ধে বিশ^নন্দিত ঐতিহাসিক শান্তিচুক্তি সম্পাদন করেন। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ থেকে উন্নত-সমৃদ্ধ রাষ্ট্রে উন্নীত করার লক্ষে দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বকে শক্তিশালী করার আহ্বান জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর