লঙ্কানদের শুরুতে হারিয়ে দিল আফগানিস্তান

নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে শ্রীলঙ্কা-আফগানিস্থান। বাংলাদেশ সময় কিবাল সাড়ে তিনটায় ইংল্যান্ডের কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।তার আগে টস ভাগ্যে জিতেছে আফগানিস্তান।টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন গুলবাদিন নাইব।

পরাজয়ে এবারের বিশ্বকাপ শুরু আফগানিস্তান ও শ্রীলঙ্কার। নিজেদের প্রথম ম্যাচে দুই দলই হারের স্বাদ পেয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয় আফগানরা। আর নিউজিল্যান্ডের কাছেও ১০ উইকেটে হেরেছে লঙ্কানরা।

দুই দলই পরাজয়ের বৃত্ত থেকে বের হতে মরিয়া। এশিয়ার দুটি দলই জয়ের লক্ষ্যে খেলছে।

শ্রীলঙ্কা:
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, কুশল পেরেরা (উইকেটরক্ষক), কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, জীবন মেন্ডিস, ইসুরু উদানা/ নুয়ান প্রদীপ, সুরঙ্গা লাকমল ও লাসিথ মালিঙ্গা।

আফগানিস্তান:
মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), হজরতউল্লাহ জাজাই, রহমত শাহ, হাশমতউল্লাহ শাহীদি, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব (অধিনায়ক), রশিদ খান, মুজিব-উর-রহমান/আফতাব আলম, হামিদ হাসান ও দৌলত জাদরান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর