শেরপুর জেলা শাখার মানববন্ধন ও কালো ব্যাজ ধারণ

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক কর্তৃক কলেজগুলিতে অনার্স-মাস্টার্স প্রয়োজন নেই এমন মন্তব্যর প্রতিবাদে সারা দেশের ন্যায় ২০ মার্চ বুধবার দুপুর ১টায় বাংলাদেশ বেসরকারি কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক পরিষদ শেরপুর জেলা শাখার আয়োজনে সদর উপজেলার কুসুমহাটী জমশেদ আলী মেমোরিয়াল (ডিগ্রী) কলেজ গেইটে মানববন্ধন ও কালো ব্যাজ ধারণ কর্মসূচী পালন করা হয়।

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাকের ওই মন্তব্যটি প্রত্যাহার এবং প্রতিবাদে জমশেদ আলী (ডিগ্রী) কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের অংশ গ্রহণে মানববন্ধন ও কালো ব্যাজ ধারণ করে ঘণ্টাব্যাপী কর্মসূচী পালন করা হয়।

এছাড়াও মানববন্ধনে শিক্ষক নেতৃবৃন্দ বলেন, জনবল কাঠামো ও এমপিও নীতিমালা ২০১৮ সংশোধন পূর্বক জাতীয় বিশ্ববিদ্যালয় অধির্ভুক্ত বেসরকারি কলেজে অনার্স-মাস্টার্স কোর্সে নিয়োগকৃত শিক্ষকদের অন্তর্ভুক্ত করার দাবী জানান।

এসময় বক্তব্য রাখেন, প্রভাষক মিজানুর রহমান, এস এম মোস্তাফিজুর রহমান, মোঃ মোসালিন, লিপি পারভীন, রুবেল মিয়া, হাবিবুর রহমান প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর