ধর্ষণের পর এবার ছবি প্রকাশ, বড় বিপদে নেইমার!

প্যারিসের এক হোটেলে মদ খেয়ে এক ব্রাজিলীয় তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে নেইমারের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন নেইমার।

ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলারের বাবার দাবি, ঘটনাটি সাজানো এবং তার ছেলেকে ফাঁসানো হয়েছে। এর প্রমাণ দিতে গিয়ে অভিযোগকারী তরুণীর অশালীন ছবি ও হোয়াটসঅ্যাপে আদান-প্রদান করা ক্ষুদে বার্তা প্রকাশ্যে আনেন নেইমার। তাতেই আরও বিপাকে পড়ে গেছেন পিএসজি তারকা।

গত শনিবার নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক তরুণী। তার ভাষ্যমতে, সামাজিক যোগাযোগের মাধ্যমে খুদে বার্তা আদান-প্রদানের পর ফ্রান্সে নেইমারের সঙ্গে সাক্ষাৎ হয়। গাল্লো নামে পিএসজি তারকার এক প্রতিনিধি তাকে প্যারিসে আসার টিকিট কিনে দেন এবং হোটেলে থাকার ব্যবস্থাও করেন।

অভিযোগকারী নারীর ভাষ্য, নেইমার মাতাল হয়ে হোটেলে আসেন এবং তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেন। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, এই ঘটনার দুদিন পর প্যারিস ছাড়েন ওই তরুণী। মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত হয়ে পড়ায় তখনই প্যারিসের পুলিশের কাছে অভিযোগ করেননি।

চাঞ্চল্যকর এই ঘটনার পর নিজেকে নির্দোষ দাবি করে গতকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন নেইমার। ৭ মিনিটের ওই ভিডিওটি বছরের মার্চ থেকে মে মাস পর্যন্ত অভিযোগকারী নারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে নেইমারের যেসব খুদে বার্তা আদান-প্রদান হয়েছে সেগুলো মিলিয়ে বানিয়েছেন।

ফাঁদে ফেলার জন্যই যে অভিযোগ করা হয়েছে, সেটির প্রমাণ হিসেবেই এই ভিডিও শেয়ার করেছেন বলেও জানান নেইমার। ভিডিওটিতে অভিযোগকারী তরুণীর বেশ কিছু ছবিও জুড়ে দিয়েছিলেন নেইমার। যা ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘনের আওতায় পড়ে। এখানেই ঘটেছে বিপত্তি।

ব্রাজিলের আইন অনুযায়ী, বিনা অনুমতিতে কারো ছবি তোলা আর তা প্রকাশ্যে নিয়ে আসা অপরাধ। আর এই আইনেই প্যাঁচে পড়ে গেছেন নেইমার। অপরাধ প্রমাণ হলে এক থেকে পাঁচ বছরের জেল হতে পারে নেইমার জুনিয়রের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ব্রাজিলের পুলিশ।

রিও ডি জেনেইরোর সাইবার ক্রাইম ইউনিটের একজন বিশেষজ্ঞ পুরো বিষয়টি খতিয়ে দেখছেন। তদন্তের স্বার্থে নেইমারের মোবাইল জব্দ করা হবে বলেও জানিয়েছেন তদন্তকারী ওই বিশেষজ্ঞ কর্মকর্তা। এ নিয়ে তার ভাষ্য, ‘শুধু ভিডিওতে ব্যবহৃত ছবি নয়, বরং তার ফোনে যত জিনিস আছে, সবকিছুই দেখতে চাইছি আমরা।’

এদিকে কোপা আমেরিকার প্রস্তুতির জন্য গ্রানিয়া কোমারি ফুটবল কমপ্লেক্সে তাঁবু গেড়েছে তিতের দল। নেইমারের সঙ্গে কথা বলতে সরাসরি সেখানেই হাজির হয়েছিল পুলিশ। তবে সে সময় ক্যাম্পে উপস্থিত ছিলেন না নেইমার। যার জেরে জিজ্ঞাসাবাদের জন্য নেইমারকে থানায় তলব করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর