প্রতিবন্ধী ও হাফেজদের মাঝে সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের ঈদের পোশাক বিতরণ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: শিশুদের মধ্যে ঈদের খুশি ভাগাভাগি করার লক্ষ্যে রবিবার সন্ধ্যায় সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে ও মানিকহার হেফজ খানায় মোট ৫৫ জন অসহায়, এতিম, প্রতিবন্ধী , পথশিশু ও হাফেজদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তালার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস, খুলনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. রাফিজুল ইসলাম, সাতক্ষীরা সরকারি কলেজের সহকারী অধ্যাপক ইদ্রিস আলী, বিজিবি সদস্য আলমগীর হোসেন, মাওলানা ফজলুর রহমান, সিরাজুল ইসলাম, মুনজুর কাদির, লাল সবুজের কথা অনলাইন পত্রিকার সম্পাদক জাবের হোসেন, সাংবাদিক মামুন হোসেন, ইয়াসিন আলী প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের মঈনুল আমিন মিঠু, কামরুজ্জামান সবুজ, ফিরোজ শাহ, জিয়াউর রহমান, খালিদ, আব্দুল্লাহ আল মামুন, শান্তা পপি, শাহানাজ, মোমিন, নাহিদ সহ আরো অনেকে। পরবর্তীতে পোশাক বিতরণের পর তালার মানিকহার হেফজো খানায় সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাসের সহযোগিতায় হাফেজদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর