ছুটি নিয়ে দেরীতে বাড়ি আসায় সেনাসদস্য’র পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী!

খুলনায় কর্মস্থল থেকে ছুটি নিয়ে দেরীতে বাড়ি আসায় আলামিন শেখ(৩৫) নামের এক সেনা সদস্য’র পুরুষাঙ্গ কেটে নিয়েছে তার স্ত্রী। মহানগরীর শিরোমণি মধ্যপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত আলামিন শেখকে উদ্ধার করে শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, পেশায় সেনা সদস্য আলামিন শেখের স্ত্রীর নাম সূবর্না। শুক্রবার সেমাইয়ের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে তা স্বামীকে খাওয়ান সুবর্ণা। আলামিন শেখ ঘুমিয়ে পড়লে ঘরে থাকা বটি দিয়ে তার পুরুষাঙ্গ কেটে নেন তিনি। তখন গলায়ও পোচ দেয়া হয়। পরে প্রতিবেশিরা এসে রক্তাক্ত আলামিনকে উদ্ধার করে খুলনা মেডিকেলে ভর্তি করে।

সূত্র জানায়, গত ২৭ নভেম্বর ছুটি নিয়ে আলামিন বাড়ি আসেন। তখন আসতে দেরী করায় ক্ষুদ্ধ হন সুবর্না। এছাড়া আলামিন আরও একটা বিয়ে করেছেন। সুবর্না-আলামিনের ১৩ বছরের সংসারে ১০ বছর বয়সি একটি কন্যা আছে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় অভিযুক্ত সুবর্ণা বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর