পেতে রাখা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে ২ কৃষকের মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে দুই হতদরিদ্র কৃষক মারা গেছেন। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ১নং জঙ্গল দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সৈয়দের ঘোনা সংলগ্ন মান্নান কোম্পানির ধান ক্ষেতের উত্তর পশ্চিম অংশে বৃহস্পতিবার দিনের কোনো এক সময় এই ঘটনা ঘটে। একইদিন রাত ৯টায় তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ওয়ার্ডের ঠান্ডাছড়ি এলাকার শফি মেম্বারের বাড়ির মৃত জাহাঙ্গীর আলমের ছেলে মোহাম্মাদ মিজান ও একই এলাকার মৃত মোহাম্মদ ইউসুফের ছেলে নজরুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে মিজান ও নজরুল একসাথে অন্যের জমিতে কাজ করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে উকাত এলাকায় পেতে রাখা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে দিনের যেকোনো এক সময় তারা মারা যান। রোকসানা বেগম নামের স্থানীয় এক মহিলা তাদেরকে পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানান।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে উপস্থিত হয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় নিহত কৃষক মিজানের স্ত্রী বাদী হয়ে একটি মামলা রুজু করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে শুনে দুই কৃষকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর