৪১দিন জামাতে নামাজ আদায় করে ১৮ কিশোর পেল সাইকেল

পটুয়াখালীর দুমকিতে একটানা ৪১দিন জামাতের সাথে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে ১৮ কিশোর পুরস্কার হিসাবে মসজিদ কমিটির কাছ থেকে জিতে নিল সাইকেল। উপজেলার আঙ্গারিয়া বাজার জামে মসজিদ কমিটির উদ্যোগে এই পুরস্কার দেয়া হয়েছে। ১৮ কিশোরের মাঝে একজনকে শীতের পোশাক ও অন্য প্রতিযোগিদের টুপিসহ ইসলামিক বই উপহার দেয়া হয়েছে।

ছোটদের নামাজে উৎসাহ দিতেই এই আয়োজন করেছে মসজিদ কমিটির দায়িত্বে থাকা কর্তৃপক্ষ।

শুক্রবার বিকালে মসজিদের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মো. মজিদ।

জানা যায়, গত ১ অক্টোবর থেকে এই প্রতিযোগীতা শুরু হয়। প্রতিযোগীতায় স্থানীয় ৪৯ জন শিশু-কিশোর অংশগ্রহণ করে। টানা ৪১ দিন জামাতের সাথে মসজিদে এসে নামাজ আদায় করতে সক্ষম হয় ১৮ জন কিশোর ও এক বয়স্ক ব্যক্তি। পুরস্কার ছিসাবের কিশোরদের প্রত্যেককে বাই সাইকেল ও বয়স্ক মুসুল্লিকে শীতবস্ত্র এবং পাগড়ি প্রদান করা হয়।

তবে যারা টানা ৪০ দিন নামাজ আদায় করতে পারেনি তাদেরকেও নিরাশ করেনি আয়োজকরা। বাকিদের প্রত্যেককে ইসলামিক বইসহ টুপি উপহার দেয়া হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর