রেললাইনে ছবি তুলতে গিয়ে ভাই বোনের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে অবস্থিত ভাওয়াছড়া লেকে বেড়াতে গিয়ে ছবি তোলার সময় ট্রেনে কেটা পড়ে ভাই বোনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন আব্দুল মালেক (২৩) ও তার বোন সুমাইয়া আক্তার (১৪)। তা্রা রেললাইনে দাঁড়িয়ে অসচেতনভাবে ছবি তোলার সময় কাটা পড়েন।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর বাওয়াছড়া রেল গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানা এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে/ চাকরি সূত্রে তারা দীর্ঘদিন ধরে এই এলাকায় বসবাস করে আসছে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে ভাওয়াছড়া লেকে সপরিবারে ঘুরতে যান তারা। তখন রেললাইনে দাঁড়িয়ে ছবি তুলছিলেন শ্রবণ প্রতিবন্ধী মালেক। এসময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী ট্রেন আসছে দেখে ভাইকে বাঁচাতে গিয়ে বোন সুমাইয়াও প্রাণ হারান। ঘটনাস্থলে দুজনের মর্মান্তিক মৃত্যু হয়।

চট্টগ্রাম জি আর পি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান জানান, ‘মিরসরাইয়ের ওয়াহেদপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে দুজন মারা যাওয়ার খবর শুনেছি। আমাদের একটি টিম ঘটনাস্থলে পাঠিয়েছি।’

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর