মসজিদের ভেতর সিজদায় থাকা সাংবাদিককে বিবস্ত্র করে হামলা

মুন্সীগঞ্জের গজারিয়ায় মসজিদের ভেতর প্রবেশ করে উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আমিরুল ইসলামের নয়নের ওপর হামলা চালানো হয়েছে। এসময় তাকে বিবস্ত্র করে মারধরও করা হয়।

আজ (শুক্রবার) উপজেলার বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীরা জুমার নামাজ চলাকালে এই হামলা ঘটায় বলে অভিযোগ করেন সাংবাদিক নয়ন।

তিনি জানান, মসজিদে সিজদারত অবস্থায় আমার ওপর ২০-২৫ জন সশস্ত্র সন্ত্রাসী হামলা করে। এ সময় জুয়েল চেয়ারম্যানের ভাগিনা রুবেল (৩৭) তার পরিধেয় বস্ত্র খুলে মানিব্যাগ ছিনিয়ে নেয়। তার হাত থেকে স্মার্টফোনটি বাবু (৩৬) ছিনিয়ে নেয়। তাকে বিবস্ত্র করে বেদম প্রহার করে গুরুতর আহত করে।

তিনি আরও জানান, জুয়েল চেয়ারম্যানের ছোটভাই মন্টু মসজিদে প্রবেশ করে অশ্লীল শব্দ ব্যবহার করে নির্দেশ দেয়- সাংবাদিক একঘরে করে দিব। ওকে ধর, মেরে ওর হাত-পা ভেঙে পঙ্গু করে দে।

স্থানীয়রা জানান, চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীদের বিরুদ্ধে সম্প্রতি পত্রিকায় রিপোর্ট করার জের ধরে তিনি ও তার অনুসারীরা আমিরুল ইসলাম নয়নের ওপর ক্ষিপ্ত ছিল। তার জেরেই শুক্রবার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি উত্তরপাড়া জামে মসজিদে জুমার নামাজ পড়তে গেলে ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায় জুয়েল চেয়ারম্যানের লোকজন

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, সাংবাদিক আমিরুল ইসলামের শ্যালক সাদ্দামের চাচাশ্বশুর বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণায় এ হামলার ঘটনা ঘটতে পারে।

এদিকে এ ঘটনার পরপরই জড়িতদের আটকের অভিযান শুরু করেছে গজারিয়া থানা পুলিশ।

মুন্সীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান জানান, জড়িতদের আটক করতে অভিযান পরিচালনা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

এ বিষয়ে বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েল জানান, আমার গাড়িটি সমস্যা হয়েছে। তাই গাড়ি নিয়ে সকাল থেকেই ঢাকায় আছি। আমি হামলার ঘটনা সম্পর্কে কিছুই জানি না।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর