নিখোঁজের দু’মাস পর চুরিপানার নিচে থেকে যুবকের গলিত মরদেহ উদ্ধার

নিখোঁজের দু’মাস পর চুরিপানার নিচ থেকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আলমগীর বিশ্বাস (২৮) নামে এক যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার খাদিমপুর গ্রামের একটি পুকুরের কচুরিপানার নিচ থেকে শুক্রবার (৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আলমগীর হোসেন বিশ্বাস আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের কাতব আলী বিশ্বাসের ছেলে। পুলিশ বলছে এটি একটি পরিকল্পিত হত্যা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১০ অক্টোবর রাতে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয় আলমগীর। এরপর বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পরও তাকে খুঁজে না পেয়ে আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপর শুক্রবার গ্রামের লোকজন পুকুরের কচুরিপানার মধ্যে মরদেহ দেখতে পায়। পুলিশকে খবর দিলে আলমডাঙ্গা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

আলমগীরের বড়ভাই জাহাঙ্গীর বিশ্বাসের অভিযোগ, গত ১০ অক্টোবর তার বন্ধু শিপনের ডাকে বাড়ি থেকে বের হয় আলমগীর। তাদের ধারণা মেয়ে অথবা টাকা ঘটিত বিষয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, প্রাথমিকভাবে মরদেহের পরনের কাপড় দেখে মরদেহটি আলমগীরের বলে শনাক্ত করেছে তার বাবা। ডিএনএ পরীক্ষায় নিহতের পরিচয় ও মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বার্তাবাজার/এ.এম.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর