বাড়ি-ঘরে হামলা চালিয়ে আটকে গেলেন চেয়ারম্যান!

লক্ষ্মীপুরে মামলায় স্বাক্ষী হওয়াকে কেন্দ্র করে বাসা-বাড়ী হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার সময় পথেই আটকে গেলেন সদর উপজেলা চররমনী মোহন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল ও তার ছেলে আবু সুফিয়ান ছৈয়াল।

শুক্রবার বিকেলে পৌর শহরের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এর আগে ওই এলাকার আবুল কালাম আজাদ নামের এক যুবকের ঘরে হামলার চালান তারা।

ঘটনা সূত্রে জানাগেছে লক্ষ্মীপুর সদর পূর্ব যুবলীগ নেতা রুপম হাওলাদারের সাথে চররমনী এলাকার মজু চৌধুরীর হাটের ঘাট ইজারার অংশীদারিত্ব নিয়ে ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়ালের সাথে বিরোধ চলে আসছে। টাকা পাওনা দাবি করে ইউনুছ হাওলাদার, রুপম চেয়ারম্যান ইউসুফের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে।

আর বাসা-বাড়ী হামলার শিকার আবুল কালাম আজাদ ওই মামলায় ২য় স্বাক্ষী। আর স্বাক্ষী হওয়ায় আজাদের ঘরে হামলা চালিয়েছে বলে অভিযোগ তাদের।

আবুল কালাম আজাদ বলেন, ঘটনার সময় ইউসুফ ছৈয়াল ও তার ছেলে আবু সুফিয়ান সহ ২৫-৩০জন মোটরসাইকেলে এসে তার বাসায় হামলা চালায়। এসময় তারা বাসার ভিতরে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে দাবী করে আজাদ। এসময় তিনি এর সঠিক বিচার চান।

এ বিষয়ে যুবলীগ নেতা রুপম হাওলাদার বলেন, আজাদ তার দায়ের করা মামলায় ২য় স্বাক্ষী। যার ফলে আজাদকে ভয়ভীতি দেখাতে ইউসুফ ছৈয়াল ও তার ছেলে বাসা বাড়ীতে হামলা চালায়। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনিও।

তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিবেশ অনেকটাই শান্ত হয়। এক পর্যায়ে উভয় পক্ষকে থানায় ডেকে পাঠানো হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর