আ’লীগের ত্যাগী নেতা ছিলেন সেলিম ভাই: এমপি মুজিবুল হক

চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা শিক্ষাবোর্ডের সাবেক সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক, কুমিল্লা শিক্ষা বোর্ডের কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বাংলাদেশ আন্ত শিক্ষাবোর্ড কর্মচারী ফেডারেশনের প্রতিষ্ঠাতা মহাসচিব সামছুদ্দিন চৌধুরী সেলিম ইন্তেকাল করেছেন।

তার নামাজের জানায় অংশ গ্রহণ কওে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব বলেন, সবাইকে একদিন চলে যেতে হবে। জন্ম-মৃত্যু আল্লাহর হাতে,জম্ম আর মৃত্যুর মাঝামাঝি সময় যারা ভালো কাজ করে ,মৃত্যুর পর মানুষ তাকে মনে রাখে। সেলিম ভাই আওয়ামী লীগের তেমনই একজন নেতা। তিনি শিক্ষাবোর্ডে চাকরি শেষে দলের জন্য কাজ করে চৌদ্দগ্রাম আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করেছেন,দলের এবং আমার বাইরে কখনো যাননি। সেলিম ভাইকে জামাত ক্ষমতায় আসার পর বার বার নির্যাতন অত্যাচার করেছে, তবু তিনি জামাত শিবিরের কাছে মাথা নত করেননি। সেলিম ভাই ছিলেন আওয়ামী লীগের ত্যাগী নেতা।

তিনি শুক্রবার চৌদ্দগ্রাম জগন্নাথদিঘী ইউনিয়নের নানকরা মাদরাসায় দ্বিতীয় নামাজে জানাজার পূর্বে মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সদস্য মহিবুল ইসলাম কাননের পরিচালনায় এসময় শোক জানিয়ে বক্তব্য রাখেন মরহুমের বড় ভাই কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জসীম উদ্দিন চৌধুরী, মরহুমের একমাত্র ছেলে ফেরদৌস আহমেদ তারেক, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছোবান ভূইয়া হাসান,সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্ল্যাহ বাবুল,পৌর মেয়র মিজানুর রহমান,জেলা পরিষদ সদস্য ভিপি ফারুক আহমেদ

মরহুম সামছুদ্দিন চৌধুরী সেলিম ইন্তেকালে শোক জানিয়েছেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আহম মুস্তফা কামাল, স্থানীয় সরকার (এলজিইডি) মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি তাজুল ইসলাম,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু। এর আগে মরহুম সামছুদ্দিন চৌধুরী সেলিমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় কুমিল্লা শিক্ষা বোর্ড মিলনায়তনে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর