শেখ মনি’র জন্মদিন উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের খাওয়ালেন যুবলীগ নেতা

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিববাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী আজ। তার জন্মদিনে লক্ষ্মীপুরে অর্ধশতাধিক দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের এত বেলা খাবার বিতরণ করেছে লক্ষ্মীপুর সদর পূর্ব যুবলীগের যুগ্ম আহবায়ক ইউনুছ হাওলাদার রুপম।

শুক্রবার বিকেলে শহরের কালুহাজি রোডস্থ দৃষ্টি প্রতিবন্ধি হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থীদের মাঝে এসব খাবার বিতরণ করেন তিনি। এর আগে ব্যক্তি উদ্যোগে আছরের নামাজের পর চকবাজার জামে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন যুবলীগ নেতা করে রুপম। এসময় উপস্থিত ছিলেন সাবেক যুবলীগ নেতা সৈয়দ সাইফুল ইসলাম পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবরসহ শতাধিক দলীয় নেতাকর্মী।

রুপম সাংবাদিকদের বলেন যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির গতানুগতিক জন্মদিন পালন করেই শেষ নয়। আমরা উনার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল করেছি দৃষ্টিপ্রতিবন্ধীদের খাবার দিয়েছি। আগামীতেও আমাদের এ ধারা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত : ১৯৩৯ সালের ৪ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার শেখ পরিবারে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সঙ্গে শেখ ফজলুল হক মনি ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী বেগম সামছুন্নেছা আরা আরজু মনিকেও নৃশংসভাবে হত্যা করে ঘাতকরা।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর