মুন্সীগঞ্জে মসজিদে ঢুকে সাংবাদিকের উপর হামলা

মুন্সীগঞ্জের গজারিয়ায় মসজিদে ঢুকে বিজয় টিভির জেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়ন(৩৮)’র উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীদের বাধা দিতে গেলে তার শ্যালক সাদ্দাম হোসেন ও শ্বশুর ওয়ারেন্ট অফিসার (অব.) কামাল প্রধান আহত হন।

শুক্রবার (৪ ডিসেম্বর) জুম্মার নামাজের খুতবা চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক আমিরুল ইসলাম নয়ন ও তার শ্যালক সাদ্দাম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠিয়ে দিয়েছে।

আহত আমরুল ইসলাম নয়ন ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে শহীদুজ্জামান জুয়েল ও তার অনুসারীরা তার উপর ক্ষিপ্ত ছিল। এই ঘটনার জের ধরে আজ শুক্রবার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি উত্তরপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ পড়তে গেলে খুতবা চলাকালীন সময়ে মসজিদের ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায় জুয়েল চেয়ারম্যানের লোকজন। জুয়েল চেয়ারম্যানের নির্দেশ তার দুই ভাই মন্টু, সেন্টু ও ভাগিনা রুবেল, বাবু ও সহযোগী সুজন, মেহেদী, মাসুম, রাসেল, সুমন, সালাম, গাফফার সহ ২০/২৫জন তার উপর হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র, রড ও ইট দিয়ে তাদের পিটিয়ে জখম করে। ।

এদিকে এ ঘটনায় নিন্দা জানিয়ে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জ্বলসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা.কামরুন নাহার জানান, আমিরুল ইসলাম নয়নের ডান পায়ে ধারালো অস্ত্রের আঘাত ও মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অন্যদিকে তার শ্যালক ও তার শশুরের গায়ে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

এবিষয়ে মুন্সীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান জানান, জড়িতদের আটকে অভিযান পরিচালনা করা হচ্ছে এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

বার্তাবাজার/এ.এম.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর