ফরিদপুরে অগ্নিকাণ্ডে ১০ দোকান ভস্মীভূত, ২ কোটি টাকার ক্ষতি

ফরিদপুরের মধুখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি দোকান ভস্মীভূত হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কামারখালী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জানা যায়, উপজেলার কামারখালী বাজারের মো. হাসান শেখের লেপ-তোষকের দোকান জান্নাত বেডিং হাউসে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে মো. শহিদুল ইসলামের লেপ-তোষকের দোকান খান বেডিং হাউজ, কৃষ্ণ রবি দাসের জুতার দোকান, রবিউল ইসলামের কাপড়ের দোকান, শ্যামল সেনের মুদি দোকান, কোমল সেনের স্বর্ণের দোকান, প্লাবন মোল্যার ফার্নিচারের দোকান, মিরাজ শেখের জুতা-স্যান্ডেলের দোকান, শওকত শেখের সিমেন্ট, টিনের দোকান ও জাকির হোসেনের দোকান ভস্মীভূত হয়।

ফরিদপুর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মো. সাইফুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ফরিদপুর, মাগুরা ও মধুখালী ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তিনি আরও জানান, অগ্নিকাণ্ডে বাজারের ১০টি দোকান ভস্মীভূত হয়েছে। প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বার্তাবাজার/এ.এম.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর