অভিনব কায়দায় গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে যেতেন ব্রাহ্মণবাড়িয়ার ফারুক

অভিনব কায়দায় গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে যেতেন ব্রাহ্মণবাড়িয়ার একটি চক্র। তবে এবার গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে পালানোর সময় চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের কুট্রাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় প্রাইভেটকারে থাকা আরো তিনজন পালিয়ে যায়।

আটককৃত চোর, গরুসহ প্রাইভেটকারটি ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান।

জানা যায়, আটককৃত ব্যক্তির নাম ফারুক মিয়া। সে হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ইসমাইল মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্প নগরীর পাশের এলাকা থেকে চোর চক্রের চার সদস্য গরুটিকে চুরি করে অভিনব কায়দায় প্রাইভেটকারের ভেতরে ঢুকিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিলো। ঘটনাস্থল থেকে প্রায় ৫ কিলোমিটার ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে যাওয়ার সময় গরুটি ডাকাডাকি শুরু করে।

এ সময় লোকজনের নজরে আসায় বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে কুট্টাপাড়া মোড়ে প্রাইভেটকারটি আটক করে পুলিশকে খবর দেয়। পরে হাইওয়ে পুলিশ এসে প্রাইভেটকারসহ গরুটি আটক করে।

এদিকে পুলিশ আসার আগে চোর চক্রের অপর তিন সদস্য কৌশলে পালিয়ে যায়। পরে প্রাইভেটকারসহ চোরদলের সদস্য ফারুককে আটক করে হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ। পরে আটককৃত চোর ফারুক মিয়া জানান, তারা গরুটি চুরি করে মৌলভীবাজার জেলায় পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিলেন।

বার্তাবাজার/এ.এম.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর