মসজিদের নির্মাণ কাজে ৮৫ বস্তা সিমেন্ট অনুদান দিলেন প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের “ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদ”এর পক্ষ থেকে একটি মসজিদের নির্মাণ কাজের জন্য সিমেন্ট অনুদান দেওয়া হয়েছে।

আজ শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১০ টায় সংগঠনটির নিজস্ব তহবিল থেকে ৮৫ বস্তা সিমেন্ট পশ্চিম কোলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় পৌঁছে দেওয়া হয়।

এসময় ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদের পক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদ রনি চোধূরী, র‌্যাপিড আকশন ব্যাটালিয়ন (র‌্যাব) হেডকোয়ার্টারের অতিরিক্ত মহাপরিচালকের পারসোনাল এসিস্ট্যান্ট মো. শরিফুল ইসলাম, কোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নোবেল হাওলাদার, মো.রিয়াদ, মহসীন ঢালী, শাকিল ও সাইফুল প্রমূখ।

উল্লেখ্য, ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদ একটি অরাজনৈকি সামাজিক জণসেবামূলক সংগঠন। এটির মাধ্যমে বিভিন্ন সমাজিক উন্নয়নসহ সমাজের অবহেলিত ও সু্বিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়াই তাদের মূল লক্ষ্য। এরই ধারাবাহিকতায় সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার পাশাপাশি জেলার বিভিন্ন উপজেলার অবহেলিত ও সু্বিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগীতা করে আসছেন। সুশীল সমাজের লোকজন সংগঠন তথা সংগঠনের সাথে সম্পৃক্ত সকলকে মহৎ এ কাজ চালিয়ে যাওয়ার জন্য সাধুবাদ জানিয়েন।

বার্তাবাজার/এ.এম.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর