ঈশ্বরগঞ্জে স্ত্রীকে শ্বাসরুধে হত্যা, স্বামী পলাতক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গৃহবধূকে শ্বাসরুধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। হত্যার পর তড়িঘড়ি করে লাশ দাফনের প্রস্তুতি নিলে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের শ্বাশুড়িকে আটক করা হয়েছে।

উপজেলার মগটুলা ইউনিয়নের নারায়নপুর গ্রামের আবদুস সালামের মেয়ে তাসলিমা আক্তার (২৮)। অন্তত সাত বছর পূর্বে ঈশ্বরগঞ্জ ইউনিয়নের চরপুবাইল (চকপাড়া) গ্রামের অলুম উদ্দিনের ছেলে সোহেল মিয়ার (৩০) সাথে বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও মেয়ে রয়েছে। গত বৃহস্পতিবার রাত ১ টার দিকে তাসলিমার বাড়িতে খবর পাঠানো হয় তিনি (তাসলিমা) খুব অসুস্থ। দ্রুত পরিবারের লোকজন না গেলে জীবিত অবস্থায় দেখতে পাবে না। ওই অবস্থায় রাতেই পারিবারের লোকজন মেয়ের বাড়িতে যায়। কিন্তু তাসলিমার লাশ সম্পূর্ন দেখতে দিচ্ছিল না। এলাকায় প্রচার চালানো হয় স্ট্রোক করে মারা গেছে তাসলিমার। এর মধ্যে শুক্রবার সকাল ১১ টায় জানাজার সময় নির্ধারণ করে সকল প্রস্তুতি শুরু করে।

কিন্তু ওই সময় নিহতের স্বজনরা তাসলিমার গলায় দাগের চিহ্ন দেখতে পায়। ওই সময় দাগ দেখে ফেলায় লাশ রেখে সরে পরেন শ্বাশুড়ি ও পরিবারের অন্য সদস্যরা। ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজন ভীড় শুরু করলে পুলিশ যায় ঘটনাস্থলে।

পুলিশ শুক্রবার বেলা ১ টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটক করা হয় নিহতের শ্বাশুড়ি নুরুন নাহারকে। সুরতহালে নিহতের গলায় ও পেটে আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ।

স্বজনদের দাবি, হত্যার করে এটাকে নাটক সাজানো হয়েছে। দ্রুত হত্যার বিচার দাবি করেন তারা।

ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, ধারণা করা হচ্ছে শ্বাসরুধে গৃহবধূকে হত্যা করা হয়ে থাকতে পারে। খবর পেয়ে লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হবার জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনা নিহতের শ্বাশুড়িকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এ.এম.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর