মহানবী (সা.)-কে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় যুবক আটক

মহানবী হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে ফেসবুকে কটুক্তি করায় কুষ্টিয়ার কুমারখালীতে একরামুল (৪২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাঁশগ্রাম বাজার থেকে তাকে আটক করা হয়। তিনি সদর উপজেলার কমলাপুর বাজার সংলগ্ন গোপালপুর এলাকার মৃত শাহাদতের ছেলে।

প্রাথমিকভাবে জানা যায়, দুইদিন আগে জহুরা খাতুন নামে একটি ফেজবুক আইডি থেকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি মূলক পোষ্ট দেওয়া হয়। বিষয়টি জানাজানি হলে আটককৃত ব্যক্তিকে সন্দেহ করে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধায় বাঁশগ্রাম ছন্দ স্টুডিও ঘেরাও করে স্থানীয় ধর্মপ্রাণ মানুষ।পরবর্তীতে খবর পেয়ে বাঁশগ্রাম পুলিশ ক্যাম্পের সদস্যরা তাকে উদ্ধার করে হেবাজতে নেই।

এ তথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, ফেসবুকে হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটুক্তি করার অভিযোগে একরাম নামে একজনকে ঘিরে রেখেছিল জনগণ।

খবর পেয়ে তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। যতি তার বিরুদ্ধে আনিত অভিযোগ যদি সত্য হয় তাহলে আেইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর