ফাঁকা রাস্তায় অজ্ঞাত গাড়ি চাপায় নিহত ২

গাজীপুরের কালীগঞ্জে ফাঁকা রাস্তায় অজ্ঞাত এক গাড়ির চাপায় এক অটোরিকশা চালক ও তার যাত্রী প্রাণ হারিয়েছেন। নিহত চালক মো. নুরুল ইসলামের (৪২) পরিচয় পাওয়া গেলেও এখনও পরিচয় পাওয়া যায়নি অপরজনের। বৃহস্পতিবার রাত ৭ টার দিকে উপজেলার কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাসের বাঘারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলাম কালীগঞ্জ পৌর এলাকার মুনসুরপুর গ্রামের তরব আলী খন্দকারের ছেলে। তিনি যাত্রী নিয়ে ঘোড়াশালের দিকে যাচ্ছিলেন। অপরজনের আনুমানিক বয়স ৩৫ বছর। তার পরনে চেক লুঙ্গি, নেভি ব্লু টি-শাট ও খয়েরি রঙের লেদারের জ্যাকেট ছিল।

স্থানীয়রা জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে কালীগঞ্জ বাইপাস সড়কের বাঘারপাড়া এলাকায় ঘোড়াশালগামী অটোরিকশাটিকে টঙ্গীগামী অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন করে পুলিশে খবর দিলে কালীগঞ্জ থানার উপপরিদর্শক আব্দুল কুদ্দুস ও মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কালীগঞ্জ থানার একেএম মিজানুল হক বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নুরুল ইসলামের মরদেহ হস্থান্তর করা হয়েছে। অজ্ঞাত যাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আর এ ব্যাপারে সড়ক আইনে নিয়মিত মামলা হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর