শরণখোলায় শেখ রাজিয়া নাসেরের স্মরণসভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা শেখ রাজিয়া নাসেরের স্মরণসভা ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বাদ আসর বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এই স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন প্রধান অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তৃতায় শেখ রাজিয়া নাসেরের বর্ণাঢ্য জীবন এবং স্বাধীনতা ও পঁচাত্তরের ১৫ আগষ্টপরবর্তী তার ত্যাগ ও অবদানের কথা তুলে ধরেন।

উপজেলা আওয়ামীলীগের প্রবীন নেতা বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, শরণখোলার আওয়ামীলীগ নেতা এমএ রশিদ আকন, এম সাইফুল ইসলাম খোকন, আব্দুল হক হায়দার, হাসানুজ্জামান পারভেজ প্রমূখ উপস্থিত ছিলেন।

সভা শেষে শেখ রাজিয়া নাসেরের রুহের মাগফেরাত কামনা করে অনুষ্ঠিত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রায়েন্দা কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা মুনিরুজ্জামান।

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর