বেনাপোল স্থল বন্দর ও পেট্রাপোল বন্দর পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার

দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোল দিয়ে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বাণিজ্য ও পাসপোর্টযাত্রী যাতায়াতে সুবিধা-অসুবিধা সরেজমিনে দেখতে পরিদর্শন করেছেন ঢাকায় বিক্রম কুমার দোরাইস্বামী।

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) বিকালে তিনি বেনাপোল কাস্টমস হাউজ, বন্দরের বিভিন্ন শেড, চেকপোস্ট ইমিগ্রেশন ও বেনাপোল, পেট্রাপোল, নোম্যানসল্যান্ড এলাকা পরিদর্শনে আসেন।

হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বেনাপোল চেকপোস্টে এসে পৌঁছালে সেখানে তাকে অভ্যর্থনা জানান কাস্টমস, বন্দর, প্রশাসন ও পুলিশসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা ও ব্যবসায়িক নেতারা।
এ সময় হাইকমিশনারের বেনাপোল বন্দর পরিদর্শন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমসের কমিশনার আজিজুর রহমান, সহকারী কমিশনার নেয়ামুল ইসলাম, বন্দরের সহকারী পরিচালক আব্দুল জলিল, উপসহকারী পরিচালক মামুন কবির তরফদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডল,সার্কেল এসপি জুয়েল ইমরান,ভারত-বাংলাদেশ ল্যান্ডপোর্ট ইমপোর্ট, এক্সপোর্টের সাব কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, বেনাপোল পোর্টথানার ওসি মামুন খান ও ইমিগ্রেশনের ওসি আহসান হাবিব প্রমুখ।
তিনি ভারত-বাংলাদেশ গমনাগমনকারী পাসপোর্ট যাত্রীদের খোঁজখবর নেন এবং তাদের সাথে কথা বলেন।

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর