ফেসবুক স্ট্যাটাসের সূত্র ধরে ৪ মাদক কারবারি গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসের সূত্র ধরে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

বুধবার রাতে অভিযান চালিয়ে উপজেলা পরিষদ পুকুর চালা হতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-বালিয়াকান্দি গ্রামের আবুল শেখের ছেলে রাবেল শেখ (২৫), কাসেম শেখের ছেলে আলমগীর শেখ (২৫), বিলবকচর গ্রামের সুরেশ চন্দ্র মন্ডলের ছেলে সমরেশ মন্ডল (২৮), রনজিৎ মন্ডলের ছেলে প্রশান্ত মন্ডল (৩০) কে ১৬০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, ফেসবুক ম্যাসেঞ্জারে উপজেলা পরিষদ পুকুর চালার দক্ষিণপাড়ে ডরমেন্টারীর পিছনে জমজমাট গাঁজা ও ইয়াবার আড্ডা চলছে এমন ম্যাসেজ আসে। ওই তথ্যের প্রেক্ষিতে গুপ্তচর নিয়োগ করা হয়।

বুধবার (২ ডিসেম্বর) রাত ১০ টার দিকে আমার নেতৃত্বে এস,আই ফায়জুর খান সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে এসআই ফায়জুর খান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃতদেরকে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর