জনগণকে হতাশ করেছে আ. লীগ ও বিএনপি: জিএম কাদের

আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে বলে বললেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

তাই দেশের জনগনের একমাত্র আস্থার রাজনৈতিক শক্তি হচ্ছে জাতীয় পার্টি। জাতীয় পার্টির দিকে এক বুক আশা নিয়ে তাকিয়ে আছে দেশের জনগণ। জাতীয় পার্টিই আগামী দিনের রাজনীতিতে দেশের মানুষের প্রত্যাশা পূরণ করবে।

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে খাগড়াছড়ি জেলা নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন জিএম কাদের।

জিএম কাদের বলেন, বিএনপির বর্তমান যে অবস্থা তাতে দলটিতে কেউ আর যোগ দিতে চাচ্ছে না। আবার কেউ ইচ্ছে করলেই আওয়ামী লীগে যোগ দিতে পারছে না। তাই জাতীয় পার্টি নতুন প্রজন্মের সামনে রাজনীতির জন্য একমাত্র সম্ভাবনাময় রাজনৈতিক মঞ্চ।

এ সময় জিএম কাদেরের হাতে ফুল দিয়ে শ্রাবণী চাকমা এবং রোহিনী ত্রিপুরার নেতৃত্বে ২০ পাহাড়ি নেতা যোগ দেন জাতীয় পার্টিতে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মনীন্দ্র লাল ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেশব লাল দেব, জেলা জাতীয় পার্টির উপদেষ্টা শাহবাজ উদ্দিন, আবুল হোসেন, কেন্দ্রীয় নেতা জেলা নেতা কংজুরী কর্মকার, আবুল কাশেম, জিল্লুর রহমান ও চন্দ্রি লাল ত্রিপুরা।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর