৩০ঘন্টার মধ্যে মন্দিরের চুরি হয়ে যাওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার, গ্রেফতার-১

নেত্রকোনায় ঐতিহ্যবাহী সাতপাই কালীমন্দিরে চুরির ঘটনায় সুমন চন্দ্র আরাধনকে আটক করেছে পুলিশ। বুধবার (২ ডিসেম্বর) রাতে স্বর্ণালংকারসহ তাকে আটক করা হয়। এ সময় চুরি হওয়া প্রায় ৪ লাখ ১৮ হাজার ৬০০ টাকার স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, ভারপ্রাপ্ত পুলিশ সুপুরের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল।

গ্রেফতারকৃত চোর সুমন চন্দ্র সরকার ওরফে আরাধন (৩২) নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার বাউসা কলাপাড়া গ্রামের স্বপন চন্দ্র সরকারের ছেলে।

ব্রিফিংয়ে জানায়, গত ১ ডিসেম্বর দিনে দুপুরে কালীমন্দিরে পূজা দেওয়ার ভান করে মন্দিরে ঢোকেন। ওই সময় কালী মাতার গা থেকে স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। পরে রাতে মন্দির কমিটির সম্পাদক বাদী হয়ে মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ জিওর আখড়া মন্দির থেকে বুধবার রাতে চোরকে স্বর্ণালংকারসহ আটক করে।

আটককৃত ব্যক্তি একেক বার একেক পরিচয় দিলেও কাগজে কলমে তিনি আটপাড়া উপজেলার বাসিন্দা সুমন চন্দ্র আরাধন। সে ভাসমান অবস্থায় পেশাদারভাবে চুরি করে বলেও জানান।

এসময় উপস্থিত ছিলেন মো. মনিরুল ইসলাম (অপরাধ), মোরশেদা খাতুন (সদর সার্কেল), মডেল থানার অফিসার ইন-চার্জ মো. তাজুল ইসলাম ও মন্দির পরিচালনা পর্ষদসহ হিন্দু ধর্মীয় নেতারা।

 

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর