ভাষ্কর্যের ঝামেলায় সরকার এক দিকে মদত দিয়েছে: ডা. জাফরুল্লাহ

দেশে যত বিশৃঙ্খলা হয়েছে তার জন্য সরকারকে দায়ী করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আজকে ভাষ্কর্য- মূর্তির ঝামেলা তৈরি করতে সরকার এক দিকে মদত দিয়েছে, অন্যদিকে যখন দেখছে সামাল দেয়া যাচ্ছে না তখন এই অবস্থা।

আজ (বৃহস্পতিবার) সকালে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালের সামনে সম্প্রতি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ রাজধানীর ৩ বস্তিবাসীর মাঝে কম্বল ও খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এই কথা বলেন।

এসময় তিনি সাবেক ডাকসু ভিপি নুরুল হক নূর ও ঐক্যবদ্ধ ছাত্র পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদউল্লাহ মধুর নিকট এক হাজার কম্বল ও এক হাজার পরিবারের খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

অনুমতি ছাড়া রাজধানীতে সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের সভা, সমাবেশ ও গণজমায়েত না করতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দেয়া নির্দেশনা পুনর্বিবেচনার আহ্বান জানিয়ে ডা. জাফরুল্লাহ বলেন, দেশের এই কান্তিকালে, এই দুর্যোগের মুহূর্তে ডিএমপির একটি নোটিশ মর্মাহত করেছে। মানুষ চলাফেরা করতে পারবে না, সভা সমাবেশ করার জন্য অবশ্যই পুলিশকে অবহিত করা হবে। কিন্তু অনুমতি নিতে হলে আপনারা তো অনুমতি দেন না, এটা সবার জানা কথা।

তিনি আরও বলেন, ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করবেন না। মিছিল মিটিংয়ে হস্তক্ষেপ করবেন না। তবে যারা করছেন তাদের প্রতি আবেদন কোনো ভাবেই যেনো গাড়ি-চলাফেরা বিঘ্ন না হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর