পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ

পাবনার ঈশ্বরদীতে একমাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে শ্রমিক-কর্মচারী এবং আখচাষীরা।
বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টা থেকে পাবনা সুগার মিলের প্রধান ফটকের সামনের সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে দফায় দফায় বিক্ষোভ প্রদর্শন করছেন বিক্ষুব্ধ শ্রমিক-কর্মচারী ও আখচাষীরা।
পরে একটি বিক্ষোভ মিছিল মিলের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়ে পথসমাবেশে বক্তব্যে রাখেন, পাবনা সুগার মিলস ওয়াকার্স ইউনিয়নের সাবেক সভাপতি আরিফুর রহমান আরিফ, সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন, সাংগঠনিক সম্পাদক বাবুল আলম বাবু, শ্রমিকনেতা রাকিবুল ইসলাম, রমজান আলী কামাল হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, রাষ্ট্রায়ত্ত পাবনা চিনিকল বন্ধের সরকারী সিদ্ধান্ত প্রত্যাহার করে পাবনা সুগার মিলের শ্রমিক-কর্মচারীদের বকেয়া পাঁচমাসের  বেতন পরিশোধ করে চলতি মৌসুমে  দাবী জানান। দাবী পূরন না হলে উত্তর-দক্ষিনাঞ্চলের প্রবেশদ্বার ‘দাশুড়িয়া’ মহাসড়ক-রেলপথ অবরোধ করে সকল যানবাহন চলাচল বন্ধ করে দেওয়স হবে বলে হুশিয়ার দেন।

 

বার্তা বাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর