সাভারে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ঢাকার সাভারের পৌরসভার ১নং ওয়ার্ড দক্ষিণ জামসিং এলাকায় মিলন হোসেন (২০) নামের এক যুবকের গলাকাটা ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর আনুমানিক সাড়ে এগারটার দিকে ডিআরই এর বাগান এলাকায় পতিত জমিতে লাশটি পাওয়া যায়। নিহত মিলন স্থানীয় ফজলু মিয়ার ছেলে।সে কৃষিকাজ করতো বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সরেজমিন ঘটনাস্থলে গিয়ে নিহত মিলনের পরিবারের সদস্যদের থেকে জানা যায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক দশ ঘটিকার সময় নিহত মিলনের বন্ধু ইমন তাকে জমিতে কাজ করার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপরে লোকমুখে শুনতে পেয়ে তারা জানতে পারেন যে মিলনের লাশ ডিআরই এর বাগান এলাকায় পড়ে আছে। পরে স্থানীয়রা পুলিশকে জানালে সাভার মডেল থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এব্যাপারে নিহত মিলনের মা জানান, আমার ছেলেকে যে মেরেছে আমি অনুমান করতে পেরেছি। তবে আমি যদি সাংবাদিকদের সামনে তার নাম প্রকাশ করি তবে খুনিরা আমার আরেক ছেলে আছে তাকেও খুন করে ফেলবে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি (তদন্ত) মোঃ সাইফুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি এবং লাশের সুরতহাল শেষ করে লাশ থানায় নিয়ে গেছি। তদন্ত চলছে এবং প্রকৃত হত্যাকারীদের অবিলম্বে আইনের আওতায় নিয়ে আসা হবে।

লাশ ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর