নারীর মুখে এসিড নিক্ষেপ, সাবেক স্বামী আটক

আশুলিয়ায় পোশাক কারখানা থেকে ফেরার পথে এসিড ছুড়ে মুখ ঝলসে দিয়েছে দোলনা আক্তার রিমা (১৮) নামের এক নারী শ্রমিককে তার সাবেক স্বামী। এঘটনায় রিমার সাবেক স্বামী অভিযুক্ত রঞ্জু মিয়াকে (২৪) আটক করেছে পুলিশ।

বুধবার (২ ডিসেম্বর) রাত ১০টার দিকে এই ঘটনাটি আশুলিয়ার জামগড়ায় এলাকায় ঘটে।

ভুক্তভোগী নারী রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার বাসিন্দা। আশুলিয়ায় দি ড্রেস অ‌্যান্ড দি আইডিয়াস নামের একটি পোশাক কারখানায় দোলনা আক্তার রিমা চাকরি করেন।

একই এলাকার বাসিন্দা আটক সাবেক স্বামী রঞ্জু মিয়া। গত দুই বছর অগে নিজেদের পছন্দেই রঞ্জু ও রিমা বিয়ে করেছিলেন। পরে এবছর গত ৩ মাস আগে তাদের ডির্ভোস হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, রিমা তার কর্মস্থল থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এসময় ওঁৎ পেতে থাকা রঞ্জু জামগড়ায় এক সড়কে তার মুখ উদ্দেশ্য করে এসিড ছুড়ে দেয়। এসময় স্থানীয়রা রিমাকে উদ্ধার করে প্রথমে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য রিমাকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এছাড়া রঞ্জুকে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোর্পাদ করে স্থানীয়রা।

এসআই ইকবাল হোসেন আরও জানান, ওই তরুণীকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিমার চোখ, মুখ ও বুক পর্যন্ত এসিডে ঝলসে গেছে। আটক সাবেক স্বামী রঞ্জুর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর